পন্ড’স ক্লিয়ার ব্যালান্স অয়েল কন্ট্রোল স্কিন ম্যাটিফাইং ফেসিয়াল ফোম

পন্ড’স ক্লিয়ার ব্যালান্স অয়েল কন্ট্রোল স্কিন ম্যাটিফাইং ফেসিয়াল ফোম সম্প্রতি পন্ড’স “ক্লিয়ার ব্যালান্স” নামের ফেস ওয়াশ বাজারে ছেড়েছে। এটি চার ধরনের হয়ঃ

তৈলাক্ত এবং ব্রন হয় এমন ত্বকের জন্য “পন্ড’স ক্লিয়ার ব্যালান্স অয়েল কন্ট্রোল” ফেস ওয়াশটি সবচেয়ে উপযুক্ত। এখানে পাঠকদের জন্য পণ্যটির একটি রিভিউ দেয়া হল।

মুল্য ও পরিমাণঃ বাংলাদেশে এটির ৫০ গ্রামের মুল্য ১৬০ টাকা।

এটি কী কাজ করবে বলে দাবি করেঃ পন্ড’স ত্বককে তেলমুক্ত করার জন্য উন্নত ধরনের অভূতপূর্ব খনিজ কাদা দিয়ে তৈরি ফেসিয়াল ফোম বাজারে নিয়ে এসছে। বিশুদ্ধ অবস্থায় আহরিত খনিজ কাদা এর শোষণ ক্ষমতার জন্য বিখ্যাত। পন্ড’স অয়েল কন্ট্রোল ত্বককে শুষ্ক না করে কার্যকর ভাবে বাড়তি তেল, ধুল এবং মেকআপ শুষে নেয়। এতে ত্বক তাৎক্ষনিকভাবে পরিষ্কার, সতেজ এবং ভারসাম্যপূর্ণ মনে হয় এবং অনেকক্ষণ তেলতেলে মনে হয় না, যা আপনি আপনার স্বপ্ন!

ব্যবহারবিধি মুখ ভিজিয়ে নিন, ক্লিনজারটি দিয়ে ফেনা তৈরি করুন, মুখে হালকা মাসাজ করতে করতে লাগান এরপর ভাল করে ধুয়ে ফেলুন। কোনভাবে চোখে ঢুকে গেলে তাৎক্ষনিক গেলে সাথে সাথে ধুয়ে ফেলুন।

প্যাকেজিং এবং দেখতে কী রকমঃ পণ্যটি একটি ফ্লিপ ক্যাপ টিউবে পাওয়া যায়। ফেস ওয়াশটি দেখতে সাদা রঙের ফেননিভ এবং মাঝখানে ছোট ছোট দানাদার পদার্থ রয়েছে।

আমাদের বিশেষজ্ঞ কী বলেনঃ 

ভাল দিকঃ

খারাপ দিকঃ

রেটিংঃ ৪.৫/৫

আমাদের বিশেষজ্ঞের পরামর্শঃ তৈলাক্ত, ব্রন হয় এমন ও মিশ্র ত্বকের জন্য এই ফেস ওয়াশটি অবশ্যব্যবহার্য।